নোটিশ :
hathazarinews.com ওয়েব সাইটে আপনাকে স্বাগতম...
সংবাদ শিরোনাম:
ফরহাদাবাদে বন্যায় ক্ষতিগ্রস্থ পরিবার কে ঘর নির্মাণ করে দেয়া হবে: উপদেষ্টা ফারুক ই আজম হাটহাজারীতে আগুনে পুড়লো ৪ পরিবারের বসতঘর পণ্ডিত স্বর্ণময় চক্রবর্তীর পিএইচডি ডিগ্রি অর্জন হাটহাজারীতে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণ বিতরণ করেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার  ফরহাদাবাদের বংশালে বন্যা কবলিত ভাইকে দেখতে গিয়ে বোনের মৃত্যু ফরহাদাবাদে মধ্যে রাতে বন্যার পানি ঘরে: মালামাল বের করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট যুবক নিহত হাটহাজারীতে নির্মাণাধীন ভবনে পড়েছিল ব্যবসায়ীর লাশ বীর মুক্তিযোদ্ধা এলএমজি মাহাবুর ইন্তেকাল  নরমাল ডেলিভারিতে ৮ নবজাতকের জন্ম হাটহাজারী স্বাস্থ্য কমপ্লেক্সে রবিবার থেকেই হাটহাজারী মডেল থানার পুলিশি কার্যক্রম শুরু: ওসি মনিরুজ্জামান 
২৯৭ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজাসহ আটক ৪ 

২৯৭ বোতল ফেন্সিডিল ও ১০ কেজি গাঁজাসহ আটক ৪ 

নিজস্ব প্রতিবেদক:

ফেনী মডেল থানাধীন ঢাকা-চট্টগ্রামগামী মহাসড়কের ফতেহপুরস্থ ফিলিং স্টেশন সংলগ্ন একটি রেস্টুরেন্ট এর সামনে থেকে ২৯৭ বোতল ফেন্সিডিল, ১০ কেজি গাঁজা এবং বিদেশী মদসহ ৪ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করে র‌্যাব-৭।

বিজ্ঞাপন

সোমবার (১৯ ডিসেম্বর) ভোর ৪টা ১৫ মিনিটের দিকে তাদের কে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মোঃ ইমাম হোসেন (৩৬), মোঃ আল-আমিন (২৮), মোঃ বশির আহম্মেদ (৩৫), এবং  ইসরাফিল হোসেন টারজান (২৬)।

বিজ্ঞাপন

বিজ্ঞাপন

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী মিডিয়া পরিচালক মোঃ নুরুল আবছার বলেন, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারে যে, কতিপয় মাদক ব্যবসায়ী ফেনী জেলার ফেনী মডেল থানাধীন ঢাকা টু চট্টগ্রামগামী মহাসড়কের ফতেহপুরস্থ একটি ফিলিং স্টেশন সংলগ্ন একটি রেস্টুরেন্ট এর সামনে পাঁকা রাস্তার উপর মাদকদ্রব্যসহ গাড়ীতে উঠার জন্য অবস্থান করছে।

উক্ত তথ্যের ভিত্তিতে গতকাল সোমবার ১৯ ডিসেম্বর ভোর ০৪১৫ ঘটিকায় র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি আভিযানিক দল উক্ত স্থানে অভিযান পরিচালনা করে আসামী ১। মোঃ ইমাম হোসেন (৩৬), পিতা- মৃত আবুল কালাম, সাং- ডিমাতলী, ২। মোঃ আল-আমিন (২৮), পিতা- মৃত লালু মিয়া, সাং- ডিমাতলী, ৩। মোঃ বশির আহম্মেদ (৩৫), পিতা- মোঃ আলী হোসেন, সাং- ডিমাতলী এবং ৪। ইসরাফিল হোসেন @ টারজান (২৬), পিতা- তৈয়ব আলী, সাং- ডিমাতলী পূর্বপাড়া, সর্বথানা- চৌদ্দগ্রাম, জেলা- কুমিল্লাদের’কে আটক করতে সক্ষম হয়।

পরবর্তীতে উপস্থিত স্বাক্ষীদের সম্মুখে আটককৃত আসামীদের জিজ্ঞাসাবাদ ও তল্লাশী করে নিজ মুখে স্বীকারোক্তি ও দেখানো মতে তাদের হেফাজতে থাকা ৩টি প্লাস্টিকের বস্তার ভিতর হতে ১০ কেজি গাঁজা, ৩ বোতল বিদেশী মদ এবং ২৯৭ বোতল ফেন্সিডিল উদ্ধারপূর্বক আসামীদেরকে প্রেফতার করা হয়।

আটককৃত ফেনসিডিল ও গাঁজা সমুহ

তিনি বলেন, গ্রেফতারকৃত আসামীদের জিজ্ঞাসাবাদে আরো জানা যায় যে, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সরবরাহকারী সিন্ডিকেটের মাধ্যমে মাদকদ্রব্য সংগ্রহ করে আসামীরা একে অপরের যোগসাজশে অধিক লাভের আশায় ফেনী ও চট্টগ্রামসহ দেশের বিভিন্ন এলাকায় বিক্রয়ের উদ্দেশ্যে নিয়ে আসছিল বলে স্বীকার করে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৫ লাখ টাকা।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন




সর্বস্বত্ব সংরক্ষিত,© এই সাইডের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার সম্পুর্ণ বেআইনি
Desing & Developed BY ServerNeed.com